এ্যানি খুনি তাকে গ্রেপ্তার করুন : সংবাদ সম্মেলনে একেএম শাহাজান কামাল

R

সবুজ জমিন প্রতিনিধি : লক্ষ্মীপুর-৩ সদর আসনের ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপির কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন একই আসনের আওয়ামীলীগের প্রার্থী বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।  তিনি বলেন এ্যানি একটা খুনি তাকে গ্রেপ্তার করার জন্য পুলিশ সুপার কে বলা হয়েছে। কিন্তু পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছেনা  এসময় পুলিশের নিরবতা নিয়ে তিনি প্রশ্ন তোলেন।  সোমবার বিকেলে লক্ষ্মীপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

ধানের শীষের প্রার্থী এ্যানীর বিরুদ্ধে অভিযোগ এনে মন্ত্রী বলেন, এ্যানী তার ক্ষমতার আমলে লক্ষ্মীপুরে ত্রাসের রাজত্ব কয়েম করেছিল। এখন আবারও সন্ত্রাসী কর্মকান্ড করছে। সকালে শান্তিরহাট এলাকায় দলবল নিয়ে আমাদের নেতা-কর্মীদের ওপর হামলা চালায়। এ্যানী নিজেই আওয়ামীলীগের নেতা-কর্মীদের পিটায়। এতে আমাদের ১২জন নেতাকর্মী আহত হয়। এ ছাড়া শনিবার রাতে মান্দারী ও চরশাহী ইউনিয়নের আমার দুটি নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ করে তার লোকজন।

তিনি আরও বলেন, এ্যানীর রাজনীতি শেষ, তার পাশে কেউ থাকবেনা। সে সন্ত্রাসের রাজনীতি করে, আমি উন্নয়ন ও শান্তির রাজনীতি করি। লক্ষ্মীপুরে আওয়ামীলীগের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়ন অব্যাহত রাখতে ফের নৌকায় ভোট দিবে এ এলাকার জনগণ। নৌকার বিজয় হলে লক্ষ্মীপুরসহ সারা দেশের মানুষ শান্তিতে থাকবে। নিরাপদে থাকবে।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

প্রসঙ্গত, সকাল ১১টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের শান্তিরহাট বাজারে নির্বাচনী প্রচারনা কালে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটে। হামলার এক পর্যায়ে আওয়ামীলীগ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় বিএনপি, আওয়ামীলীগ, সাংবাদিক ও পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়।