ঐক্যফ্রন্টের প্রার্থী রবের নির্বাচনী অফিসে ভাঙচুর করে তালা

সবুজ জমিন প্রতিবেদক:  রামগতি-কমলনগর আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী আ স ম আবদুর রবের নির্বাচনী অফিসে ভাঙচুর করে তালা দেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে।

রোববার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বড়খেরী ও চরগাজী ইউনিয়নের এ ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে ধানের শীষ প্রতিকের ঐক্যফ্রন্টের প্রার্থী জাতীয় সমাজতান্ত্রিক দল (জে এস ডি) সভাপতি আ স ম আবদুর রব।

জানতে চাইলে দলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি তানিয়া রব বলেন, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অতর্কিতভাবে হামলা চালিয়ে অফিস ভাঙচুর করে তালা দিয়ে দেয়। তারা জেএসডি ও বিএনপি নেতাকর্মীদের এলাকা ছাড়তে হুমকি দিচ্ছে। এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে মহড়া দিচ্ছে তারা। বিষয়টি তিনি থানা পুলিশকে জানিয়েছেন।

এব্যাপারে জানতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তিনি ফোন রিসিভ করেননি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম অারিচুল হক বলেন, হামলা-ভাঙচুর নয়, অফিসে তালা দিয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সত্যতা পেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, এ আসনে নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন মহাজোটের শরিক যুক্তফ্রন্টের অন্যতম নেতা ও বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান।