লক্ষ্মীপুরে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

লক্ষ্মীপুরে নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংয

Save
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগঞ্জে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) ভোর রাতে উপজেলার করপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

দূর্বৃত্তদের আগুনে ক্যাম্পটির কয়েকটি প্লাস্টিকের চেয়ার ও টেবিল পুড়ে যায়। এ সময় পাশের একটি চায়ের দোকানেরও আসবাবপত্র পুড়ে যায়। প্রতিপক্ষের লোকজনই এ অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন খান।

জানা যায়, ভোর রাতে কে বা কারা অগ্নিসংযোগ করে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে। এতে নির্বাচনী ক্যাম্পটির বেশ কয়েকটি চেয়ার ও টেবিল পুড়ে যায়। ক্যাম্পের আগুন ছড়িয়ে পড়ে পাশের একটি চায়ের দোকানে। সেখানেও কিছু আসবাবপত্র পুড়ে যায়।

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন খান বলেন, নির্বাচনকে বানচাল করতেই ষড়যন্ত্রমূলকভাবে রাতের অন্ধকারে নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করা হয়েছে। এ অগ্নিসংযোগের জন্য তিনি প্রতিপক্ষকে (ধানের শীষ) দায়ী করছেন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।