লক্ষ্মীপুরের এমপি সহ ৬জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

সবুজ জমিন রিপোর্টঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে লক্ষ্মীপুরের ৬জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ও ২ জনের মনোনয়পত্র সাময়িকভাবে স্থগিত রাখা হয়েছে।
রবিবার (০২ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল এসব প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ও স্থগিত করেন।
ঋণ খেলাপীর কারণে মনোনয়নপত্র বাতিল করা হয় লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের বর্তমান এমপি লায়ন এম আউয়াল (জাকের পার্টি), একই আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়া মো.মাহবুব আলম, লক্ষ্মীপুর-৪ আসনের খালেদ সাইফুল্লাহ (ইসলামী আন্দোলন), একই আসনের আব্দুল মতিন (স্বতন্ত্র), এদিকে ভোটার তালিকায় স্বাক্ষর মিল না থাকায় লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের জেলা জামায়াতের আমীর রুহুল আমিন ভূঁইয়া (স্বতন্ত্র) ও আবুল ফয়েজ ভূঁইয়া (স্বতন্ত্র) মনোনয়নপত্র বাতিল করা হয় ।
হলফনামা অনুযায়ী সম্পুর্ন তথ্য দিতে না পারায় লক্ষ্মীপুর-৩ সদর আসনে বাংলাদেশ জাতীয় পার্টির নুর মোহাম্মদ, লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসন থেকে জেএসডির সৈয়দ বেলায়ত হোসেন বেলালের মনোনয়নপত্র সাময়িকভাবে স্থগিত রেখে তথ্য খতিয়ে দেখা হচ্ছে।